CSS , HTML , JS শিখে একজন ওয়েবডিজাইনার হতে চান ? ডাউনলোড করে নিন সুন্দর তিনটি বাংলা ইবুক ।

বন্ধুরা সবাই ক্যামন আছেন আশাকরি সবাই ভালো আছেন । আমিও আপনাদের দোয়াই ভালো ও সুস্থ আছি । যাই হোক আজকে আমি আপনাদের জন্য দারুন তিনটি কাজের ইবুক নিয়ে এসেছি আশাকরি আপনাদের কাজে আসবে এই ইবুক গুলো । ইবুক তিন টিতে সুন্দর ভাবে স্টেপ বাই স্টেপ দেওয়া আছে কিভাবে কি করতে হবে আমি আসাদাবি এই ইবুক গুলোকে ঠিক ভাবে পড়লে আপনি হয়ে যেতে পারেন CSS , HTML , JS । আসুন যেনে নিই এই তিনটির সম্পূর্ণ নাম ।








১// CSS → Cascading Style Sheets

২// HTML → Hyper Text Markup Language

৩// JS → JavaScrip




এবার চলুন ইবুক গুলো ডাউনলোড করে নিন । ডাউনলোড করার জন্য নীচের ডাউনলোড লিঙ্ক গুলো ব্যবহার করুন ।


লিঙ্ক আপডেট হয়েছে ! ডাউনলোড করুন । ১৬/০৮/২০১৪ ।



ডাউনলোড ইবুক 



আশাকরি ডাউনলোড করতে কোন সমস্যা হবে না । যাই হোক ডাউনলোড করে আজ থেকেই শুরু করে দিন । আশাকরি ভালো করে বুঝে বুঝে পড়লে আপনার আর কোন ট্রেনিং এর দরকার নাই । আর হা এই ইবুক গুলো জিনি লিখেছেন আমি তার লিঙ্ক গুলো সরা সরি দিয়েছি , তাই আপনারা যদি এই ইবুক গুলো শেয়ার আপনার ব্লগে শেয়ার করতে চান তাহলে অবশ্যই এই লিঙ্ক গুলো ব্যবহার করবেন । তবে এই পোস্ট হুব হু আপনার ব্লগে কপি পেস্ট করবেন না ।  ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ । 


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال