ডাউনলোড করে নিন মাইক্রোসফট অফিস ওয়ার্ড ২০০৭ শিখার বাংলা ইবুক ।

বন্ধুরা আমার কাছে এই ধরনের কিছু বাংলা ইবুক আছে বই গুল আমার খুব কাজে দিয়েছে তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি । যাই হোক আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম মাইক্রোসফট অফিস ওয়ার্ড ২০০৭ শিখার ইবুক । আশাকরি এই ইবুক টি আপনাদের খুব কাজে দেবো । আমারা অনেকে মাইক্রোসফট অফিস ওয়ার্ড ২০০৭ এর কাজ ভাল ভাবে পারলেও অনেকে আবার পারেন না আশাকরি এই ইবুক টি ভাল ভাবে পড়লে আপনি আর পাঁচ জন এর মতো মাইক্রোসফট অফিস ওয়ার্ড ২০০৭ কে নিজের আয়েতে আনতে পারবেন । যাই হোক তাহলে দেরি না করে নীচে থেকে ডাউনলোড করে নিন ।







                                                                ডাউনলোড করুন





* আশাকরি ডাউনলোড করতে কোন সমস্যা হবে না কোন প্রকার সমস্যা হলে জনাবেন । আর বই টি খুব সুন্দর ভাবে লিখছেন তাই একটু মন দিয়ে পড়লে আপনারাও পারবেন ।



* তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দ্যাখা হবে নতুন কিছু নিয়ে ভাল থাকবেন । আল্লাহ্‌ হাফেজ । 

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال